জাতীয় তরুণ সংঘের উদ্যোগে পূর্বধলায় নানান কর্মসূচী পালন

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২০

মো. শফিকুল ইসলাম: নেত্রকোণার পূর্বধলায় আজ বুধবার (৫ ফেব্রুয়ারি) জাতীয় তরুণ সংঘের উদ্যোগে নানা কর্মসূচী পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল, উপজেলার খলিশাউড় গ্রামে ধর্ষণ, মাদক, সন্ত্রাস ও দূর্নীতি বিরোধী আন্দোলন কার্যক্রম প্রচার, উপজেলার হিরণপুরে জাতীয় তরুণ সংঘ বয়স্ক কল্যাণ ও স্বাস্থ্য সেবা কেন্দ্র চালুকরণ, সমাজসেবা অধিদপ্তরের ময়মনসিংহ বিভাগীয় পরিচালক তাহমিনা আক্তার ও ময়মনসিংহ জেলা সমাজসেবা অফিসার ওয়ালিউল্লাহ এর সাথে জাতীয় তরুণ সংঘের বৈঠক ও বিভিন্ন জনহিতকর কার্যক্রম বাস্তবায়ন সংক্রান্ত আলোচনা।


জাতীয় তরুণ সংঘের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ ফজলুল হক উপস্থিত থেকে এসব কর্মসূচীতে অংশগ্রহণ ও তরুণ সংঘের অধীনে বাস্তবায়িত বিভিন্ন কর্মসূচী পরিদর্শন করেন। এসময় সাথে ছিলেন, জাতীয় তরুণ সংঘ ময়মনসিংহ বিভাগের বয়স্ক কল্যাণ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা সাবেক পদস্থ সরকারি অফিসার সিরাজুল ইসলাম তালুকদার, জাতীয় তরুণ সংঘ ময়মনসিংহ বিভাগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, নেত্রকোণা জেলার সভাপতি এ্যাডঃ নুরুদ্দীন নয়ন, সহ সভাপতি ডাঃ হাবিব ও জেলা কমিটির প্রচার সম্পাদক মতিয়ার রহমান ও সদস্য দুলাল, বেলায়েত খান প্রমুখ।

স্থানীয় এলাকাবাসী জাতীয় তরুণ সংঘের বয়স্ক কল্যাণ কর্মসুচী খুব প্রশংসা করেন এবং এ ক্ষেত্রে সার্বিক সহায়তার আশ্বাস দেন। জাতীয় তরুণ সংঘ খুব ভালোভাবে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ ফজলুল হক সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।