দুর্গাপুরে স্ত্রীর হাতে স্বামীর লিঙ্গ কর্তন 

প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০
নেত্রকোণার দুর্গাপুরে পরকীয়া সন্দেহের জেরে স্বামীর লিঙ্গ কেটে রক্তাক্ত ঝড়ালো স্ত্রী। আজ মঙ্গলবার দুপুরের পর দুর্গাপুর উপজেলায় চন্ডিগড় ই্উনিয়নের ধানশিরা গ্রামে এ ঘটনা ঘটেছে।
ওই গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে ভিকটিম আব্দুল লতিফ (২৭) তার স্ত্রী রেখা আক্তার কর্তৃক এ ঘটনার শিকার হন। পরে সন্ধ্যার আগে স্ত্রী রেখা আক্তারকে পুলিশ হেফাজতে আনা হয়েছে।
ভিকটিমকে প্রথমে দুর্গাপুর হাসাপাতাল নেয়া হলে পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে।
স্থানীয় সূত্র জানায় জানা, লতিফের সাথে একটি মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠায় এ নিয়ে স্ত্রী স্বামীকে সন্দেহ পোষন করে এবং প্রায় সময়ে স্বামী-স্ত্রীর মধ্যে সময় ঝগড়া লেগে থাকতো। আজ (মঙ্গলবার) দুপুরের দাঁড়ালো বস্তু দিয়ে নিজ ঘরে এ ঘটনা ঘটিয়েছে স্ত্রী রেখা আক্তার।
ভিকটিমের চাচাতো ভাই হাদি জানান, দুপুরের একটু পরে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে স্ত্রী রেখা ব্লেড দিয়ে লতিফের লিঙ্গ কেটে ফেললে তার চিৎকার শুনে এগিয়ে এসে দেখি রক্তাক্ত অবস্থায় সে লুঙ্গি চেপে ধরে আছে। উদ্ধার করে প্রথমে দুর্গাপুর হাসপাতাল পরে ময়মনসিংহ হাসপাতাল নেয়া হয়েছে। দাম্পত্য জীবনে তাদের দু’টি সন্তান রয়েছে বলে জানান তিনি।
দুর্গাপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) শারমিন নেলী এ ঘটনার সত্যতা  নিশ্চিত করে বলেন, স্ত্রী রেখা আক্তারকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে।