মনিরউদ্দীন ইউসুফ সাহিত্য পরিষদ’র গবেষণা সম্পাদক হলেন বিশিষ্ট আদিবাসী লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়োব

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০

মনিরউদ্দীন ইউসুফ সাহিত্য পরিষদের সভাপতি ড. হালিম, সাধারণ সম্পাদক সুবোধ

লেখক ও গবেষক ড. হালিম দাদ খান ও আচার্য সুবোধ শাস্ত্রী লেখক ও গবেষক ড. হালিম দাদ খান ও আচার্য সুবোধ শাস্ত্রী বিশিষ্ট লেখক, সম্পাদক ও অনুবাদক মনিরউদ্দীন ইউসুফ স্মরণে প্রতিষ্ঠিত ‘মনিরউদ্দীন ইউসুফ সাহিত্য পরিষদ’-এর কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২২ জুলাই) রাজধানীর আদাবরে অনুষ্ঠিত অস্থায়ী কার্যালয়ে এক সভায় কমিটি ঘোষণা করা হয়। ড. হালিম দাদ খানের সভাপতিত্বে সভায় সঞ্চালনা করেন আচার্য সুবোধ শাস্ত্রী।

সভায় সর্ব সম্মতিক্রমে লেখক ও গবেষক ড. হালিম দাদ খান সভাপতি ও আচার্য সুবোধ শাস্ত্রীকে সাধারণ সম্পাদক করা হয়।
কমিটির সহ-সভাপতি কবি ও সংগঠক চৌধুরী নূরুল হুদা, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ সারোয়ার হোসেন, সাহিত্য সম্পাদক কবি জাহাঙ্গীর আলম জাহান, গবেষণা সম্পাদক লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়োব, দপ্তর সম্পাদক লেখক ও সাংবাদিক আনোয়ার কাজলকে নির্বাচিত করা হয়েছে।

কমিটির নির্বাহী সদস্যরা হলেন, লেখক ও গবেষক আহমেদ ফখরুদ্দিন, সাংবাদিক মু আ লতিফ, কথা সাহিত্যিক হামিদুল আলম সখা, কবি ও সাংবাদিক সৌরভ জাহাঙ্গীর, কবি ও কথা সাহিত্যিক মফিদা আকবর, লেখক ও গবেষক অধ্যক্ষ মান্নান ফরিদী, সাংবাদিকি লতিফুল বারী হামীম, লেখক এহতেশাম পারওয়েজ, লেখক অধ্যাপক মহিবুর রহিম, লেখক সাঈদ আহমদ আনীস, মিসেস আনোয়ারা জেবুন্নাহার ও তানভীর জাহান চৌধুরী