প্রতিশ্রুতিশীল নির্মাতা সাখাওয়াত মিঠু নির্মাণ করলেন সাগর তালুকদারের মিউজিক্যাল ফিল্ম “তোর আকাশে “

আব্দুর রহমান আব্দুর রহমান

নেত্রকোণা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০

বাংলাদেশের অতিরিক্ত আগ্রহ এবং ভালোবাসার যে চিত্রটি দৃশ্যমান তা হলো গ্রামীণ গল্প । একটি গ্রামীন প্রেমের গল্পকে নিয়েই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। চলতি মাসেই পুবাইলের বিভিন্ন জায়গাতে ভিডিও চিত্রধারণ শেষ করলেন গুণী চিত্র পরিচালক সাখাওয়াত মিঠু , সাগর তালুকদারের একক গানের মিউজিক ভিডিও। গানটির কথা, সুর ও কণ্ঠ- সাগর তালুকদার গানটির মিউজিক করেছেন অনিরুদ্ধ শুভ।

“তোর আকাশে ” মিউজিক্যাল ফিল্মটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন আজাদ ও মীম এবং স্টিল ছবি তুলেছেন মাহাবুব আর ভিডিওগ্রাফি করেছেন অনিক দাস।

নির্মাতা সাখাওয়াত মিঠু জানিয়েছেন, গ্রামীণ জীবন সবারেই খুব পছন্দের জায়গা তাই আমার বেশিরভাগ কাজেই গ্রামকে কেন্দ্র করে এবং এখন কাশ ফুলের সময় আমি চেষ্টা করেছি কিছু জায়গায় কাশবন বা কাশফুল রাখার। আশা করি “তোর আকাশে ” মিউজিক্যাল ফিল্মটি সবার ভালো লাগবে এবং সবাই পছন্দ করবে। এম এস ব্যানার থেকে গানটি প্রকাশিত হবে এছাড়া খুব শীঘ্রই কয়েকটি প্রাইভেট টেলিভিশন চ্যানেলে “তোর আকাশে ” গানটি দেখানো হবে বলে তিনি মতামত ব্যক্ত করেন।

গানটি নিয়ে সাগর তালুকদার ও আজাদ খুব আশাবাদী। আর পরিচালকের সাথে কথা বলে জানা যায় গানটি খুব ভালো সবার ভালো লাগবে। কেন না নতুন কিছু যুক্ত করা হয়েছে। দর্শক মজা পাবে আশা করা যাচ্ছে।