দুর্গাপুরে সাংবাদিকদের সাথে পৌর মেয়র প্রার্থীর মতবিনিময়

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার মেয়র হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে প্রার্থীতা ঘোষনা করলেন এডভোকেট প্রবীর মজুমদার চন্দন । বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব এসে শত শত কর্মী সমর্থক নিয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় করে তার প্রার্থীতা ঘোষনা করেন।

এ সময় প্রবীর মজুমদার বলেন , দুর্গাপুরকে সন্ত্রাসমুক্ত,যানযটমুক্ত, উন্নত ড্রেনেজ ব্যবস্থা, বালু পরিবহনে বিকল্প রাস্তা, আধুনিক পৌর বাসস্যান্ড নির্মান, বেকারদের কর্র্মসংস্থান, মাদকমুক্ত ও নাগরিক সমাজের পরামর্শকে প্রাধান্য দিয়ে ভবিষ্যত পরিকল্পনা প্রনয়নসহ একটি সুন্দর আধুনিক প্রথম শ্রেনীর পৌরসভা হিসেবে প্রতিষ্ঠা করার অঙ্গীকার করেন।

তিনি বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি, কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নেতৃত্ব সহ দু:সময়ে সামনের কাতারে থেকে আওয়ামী রাজনীতি করেছি আমার বিশ্বাস দল আমাকেই মনোনয়ন দিবেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রবীর মজুমদার বলেন, দল আমাকে মনোনয়ন না দিলেও যাকে মনোনয়ন দিবে আমি তার সাথে থাকবো। মতবিনিময় শেষে প্রেসক্লাবের সামনে থেকে মাস্ক বিতরনের মাধ্যমে শথ শত কর্মী সমর্থকদের নিয়ে একটি মিছিল দুর্গাপুর পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে।

এ সময় উপস্থিত ছিলেন , বিশিষ্ট আইনজীবি এডভোকেট মানেশ চন্দ্র সাহা, আওয়ামী লীগ নেতা মো: লাল চাঁন তালুকদার, মো: ইদ্রিস মিয়া প্রমুখ ।