গ্রেড ও টেকনিক্যাল প্রদানের দাবিতে পূর্বধলায় স্বাস্থ্য সহকারিদের লাগাতার কর্ম বিরতী

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০

‘ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান’ স্লোগানকে সামনে রেখে নেত্রকোণার পূর্বধলায় বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন উপজেলা শাখার ব্যানারে পূর্বধলা দাবি বাস্তবায়ন কমিটির উদ্যোগে বেতন বৈষম্য নিরসন, গ্রেড ও টেকনিক্যাল প্রদানের দাবিতে লাগাতার কর্ম বিরতী পালন করছেন স্বাস্থ্য সহকারিরা।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ কর্মসূচী পালন করছেন তারা। এসময় উপস্থিত ছিলেন, দাবি আদায় কমিটির আহ্বায়ক নিরঞ্জন ভাদুরী, সদস্য সচিব আশরাফুল ইসলাম, সদস্য মারুফা আক্তার, রৌওশনারা খানম, শহিদুল ইসলাম, আনিছুজ্জামান বিপ্লব, আব্দুল মালেক, তানজিদুল ইসলাম, মো. আলমগীর হোসেন, চম্পা খানম, পারভীন আক্তার, আন্জুমান আরা বেগম , ফেরদৌসি বেগম, নারগিছ পারভীন,শিল্পী বেগম, শিল্পী খানম, জাহানারা আক্তার, রাসেল মিয়া প্রমুখ।

উল্লেখ্য, বিগত ১৯৯৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা, ২০১৮ সালে স্বাস্থ্যমন্ত্রী ও চলতি বছরের ২০ ফেব্রুয়ারি স্বাস্থ্যমন্ত্রী ও সচিবের লিখিত প্রতিশ্রুতিতে স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারি স্বাস্থ্য পরিদর্শক-১২ ও স্বাস্থ্য সহকারিদের ১৩ তম গ্রেড ও টেকনিক্যাল প্রদান করে নিয়োগ সংশোধনের দাবি জানান তারা।