ইউপি নির্বাচনে কলমাকান্দার লেংগুরাতে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন যুবলীগ নেতা ইদ্রিস মোল্লা

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার লেংগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হয়েছেন যুবলীগ নেতা মো. ইদ্রিস মোল্লা। তিনি লেংগুরা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক দায়িত্বে ছিলেন বর্তমানে তিনি লেংগুরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

মঙ্গলবার সকালে উপজেলার লেংগুরা ইউনিয়নের গৌরীপুর এলাকায় স্থানীয় দলীয় নেতাকর্মী ও স্থানীয় লোকজনদের নিয়ে একটি মতবিনিময় সভা করেছেন। সভায় সকলের মতামতের ভিত্তিতে তিনি লেংগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন লেংগুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু সিদ্দীক, সহ-সভাপতি হযরত আলী, সাংগঠনিক রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সহসম্পাদক মজিবুর রহমান সোহাগ, ইউনিয়ন যুবলীগের সভাপতি রুস্তম আলী, সাধারণ সম্পাদক কমল বণিক, সাংগঠনিক সম্পাদক কুরবান আলী, বাবুল শেখ ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপ্লব প্রমুখ।

মো. ইদ্রিস মোল্লা বলেন, করোনাকালীন সময়ে যতটুকু সম্ভব অসহায় দরিদ্র লোকজনের পাশে থাকার চেষ্ঠা করেছি। ভবিষ্যতেও থাকব। আসন্ন নির্বাচনে আশা করি লেংগুরা ইউনিয়নের জনগণ সবসময় আমার পাশে থাকবে।