পুর্বধলার মাদক সম্রাট এরশাদের বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ

প্রকাশিত: ৬:৩৬ পূর্বাহ্ণ, মে ৩০, ২০২১

নেত্রকোণার পুর্বধলায় একাধিক মাদক মামলার আসামি এরশাদ মিয়া (৩২) ও তার স্ত্রী বিথী আক্তারের (২৯) বিরুদ্ধে অভিযোগ রয়েছে। মাদক ব্যবসায় অতিষ্ট হয়ে এর প্রতিকার চেয়ে আজ রবিবার (৩০ মে) পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ করেছেন এলাকাবাসী। মাদক সম্রাট এরশাদ মিয়া উপজেলার খলিশাউড় ইউনিয়নের মনারকান্দা গ্রামের মৃত ইউনূস আলীর ছেলে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, এরশাদ-বিথী দম্পতি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। মদ, গাঁজা ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য এনে তার নিজ বাড়িতে বিক্রি করছেন। বাড়ির পাশে প্রতিদিনই মাদবসেবীদের আড্ডা বসে। স্কুল কলেজের ছাত্ররা মাদক সেবনে আসক্ত হয়ে পড়ছে। ঢাকা এবং নেত্রকোণার পুলিশ মাদকদ্রব্যসহ হাতেনাতে আটক করলেও থামছে না এদের মাদক ব্যবসার কারবারি। কদিন পরেই জামিনে বেরিয়ে এসেই যুব সমাজের হাতে এরা তুলে দিচ্ছে মাদকদ্রব্য।

উল্লেখ্য, আসামিদ্বয়ের বিরুদ্ধে ঢাকা খিঁলগাও থানায় দুটি মামলা রয়েছে। গোপন সংবাদের মাধ্যমে মেট্রোপলিটন পুলিশ অবৈধ মাদকসহ তাকে গ্রেফতার করে। মামলাটি ডিএমপি ইউনিট খিঁলগাও থানার এফআইআর নং ৭২/২২৪, ডিএমপি ইউনিট খিঁলগাও থানার এফআইআর নং ১০/১০ ও গত ৩ ফেব্রুয়ারি পূর্বধলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬/১ ১৯(ক)/৪১ মামলা হয়। মামলা নং ০৮।