নেত্রকোণায় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীনদের জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

প্রকাশিত: ১০:৪৪ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০২১
 “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের (২য় পর্যায়) শুভ উদ্বোধন উপলক্ষে শনিবার সকাল  ১০টায় নেত্রকোণা জেলা  প্রশাসকের সন্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। প্রেস ব্রিফিং করেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত  ছিলেন স্থানীয় সরকার বিভাগের  উপ-পরিচালক জিয়া আহমেদ  সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনির হোসেন, অতিরিক্ত জেলা  ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদ, পৌর মেয়র আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খানসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
প্রেস ব্রিফিং এ জেলা প্রশাসক  জানান নেত্রকোণার ১০উপজেলায়  গৃহহীন ও ভূমিহীন  ৯২৫টি পরিবারের মাঝে জমির দলিল ও গৃহ প্রদান করা হবে। এরমধ্যে প্রতিবন্ধী পুনর্বাসনে ৬৫টি এবং তৃতীয় লিঙ্গের (হিজড়া) সম্প্রদায়ের মধ্যে ২৪টি পরিবার রয়েছে ।