রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম

প্রকাশিত: ২:৩৭ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২১

নেত্রকোনা দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম (৭৬) শুক্রবার রাত ১১ টা ৩০ মিনিটে নিজ বাস ভবনে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন।

শনিবার দুপুর ২ টায় মরহুমের নামাজের জানাযা নিজ বাস ভবন নয়াপাড়ায় অনুষ্ঠিত হয়। সেখানে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ২ কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হেকিমের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য রেমন্ড আরেং,উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, পৌর মেয়র মো. আলা উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধারা, দুর্গাপুর প্রেসক্লাবের সদস্যরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।