নেত্রকোনা জেলায় শ্রেষ্ঠ এসএসিএমও কলমাকান্দার ডা. অলক কুমার সিংহ

মো. ফখরুল আলম খসরু মো. ফখরুল আলম খসরু

কলমাকান্দা, নেত্রকোণা

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২১

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার (এসএসিএমও) ডা. অলক কুমার সিংহ নেত্রকোনা জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।

রবিবার (১১ জুলাই) সকালে বিশ্ব জনসংখ্যা দিবসের অনুষ্ঠানে নেত্রকোনা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক আনিসুর রহমান, সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, নেত্রকোনা সদর পরিবার পরিকল্পনা কর্মকর্তা রফিকুল ইসলাম, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. কৃপানাথ পাল, এফপি ফেসিলিটেটর মাহমুদুল হাসান, ইউএনএফপিএ’র ফিল্ড অফিসার লুৎফুর রহমান, সেইভ দ্যা চিল্ড্রেনের প্রতিনিধি শফিকুর রহমান নেত্রকোনা জেলায় শ্রেষ্ঠ উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডা. অলক কুমার সিংহের হাতে ক্রেষ্ট ও সনদ তুলে দেন।

ডা. অলকের সাফল্যে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.বিজয় প্রকাশ বিশ্বাস, কলমাকান্দা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. ফখরুল আলম খসরু, যুগান্তর প্রতিনিধি প্রান্ত সাহা বিভাস, উপজেলা স্বজন সভাপতি ও কলমাকান্দা সরকারি কলেজের প্রভাষক প্রণয় কুমার তালুকদারসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অভিনন্দন জানিয়েছেন।

জানা যায়, ২০০৮ সালে ডা. অলক কুমার সিংহ উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার পদে কলমাকান্দায় যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি এই উপজেলায় ৫ বার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। বর্তমানে তিনি রংছাতি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে কর্মরত আছেন।

ডা. অলক কুমার সিংহ বলেন, এই পুরস্কার তাকে কাজের প্রতি স্পৃহা ও দায়িত্ববোধ বাড়িয়ে দিয়েছে। তাছাড়া কোভিড-১৯ পরিস্থিতিতে তিনি সুস্থ থেকে জনগণকে সেবা দিতে পারেন সেজন্যে সকলের সহযোগিতা ও আর্শীবাদ কামনা করেন।