মদনে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে রক্তাক্ত জখম

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২১

মোঃ মোশাররফ হোসেনঃ নেত্রকোণা জেলার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাড়িউড়া গ্রামের মৃত ফেরদৌস ইয়ার খান এর ছেলে মাসুম ইয়ার খান (৩০) আজ শুক্রবার ২৭ আগষ্ট সকালে মোটরবাইক যোগে তিয়শ্রী বাজারে আসার সময় তিয়শ্রী গ্রামের এখলাছ উদ্দিনের ছেলে জবু মিয়া (২৬) ও ইমরান (৩০) ব্রীজের পাশে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিতভাবে মাসুমের উপর হামলা চালায়। এতে মাসুম গুরুত্বর আহত হলে পরিবারের লোকজন মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে। বিকালে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতের চাচা গোলাম মাওলা হিরু খান ঐ দিনেই মদন থানা একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায় পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র দিয়ে রক্তাক্ত জখম করে প্রাণে মারার পরিকল্পনা করে। এ বিষয়ে জবু মিয়ার মামা মারুফ মিয়ার নিকট জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে জানান ঘটনাটি সকালে ঘটেছে, জবু আমার সম্পর্কে ভাগিনা হয়। ঘটনার সততা স্বীকার করে বলেন অপরাধী যেই হোক তার চূড়ান্ত বিচার হওয়া প্রয়োজন।

মদন থানার তদন্ত মাজেদুল ইসলামেরর সাথে মুঠো ফোনে কথা বলে জানা যায়, তিয়শ্রী বাজারে সকালে যে মারামারি হয়েছে তার একটি অভিযোগ আমরা পেয়েছি। তা তদন্ত পূর্বক মামলা রজু করা হয়েছে প্রধান আসামী জবুকে গ্রেপ্তার করে নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।