দুর্গাপুরে সাংবাদিকের বিরুদ্ধে  সংবাদ সম্মেলন করেন ইউপি চেয়ারম্যান

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২১
নেত্রকোনার দুর্গাপুরে সাংবাদিক ওয়ালী হাসানের বিরুদ্ধে চাঁদা দাবী ও মিথ্যা সংবাদ পরিবেশনের জন্য এক সংবাদ সম্মেলন করেছেন বিরিশিরি ইউনিয়ন আ‘লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু।
আজ মঙ্গলবার দুপুরে   দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান তার লিখিত বক্তব্যে বলেন, উপজেলা আওয়ামীযুবলীগের সহ-সভাপতি সহ অন্যান্য নেতাকর্মীর কাছে অবৈধ চাঁদা দাবী করেন সাংবাদিক ওয়ালী হাসান।  সেইসাথে আগামী ইউপি নির্বাচনে মাঠ পর্যায়ে আমার জনপ্রিয়তায় ঈর্ষানীত হয়ে আমার নামে নানা অপপ্রচার চালিয়ে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করছে। আমি তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সে একজন চাঁদাবাজ, স্থানীয় এক মুক্তিযোদ্ধা সহ ইউনিয়নের বিভিন্ন জনের কাছে চাঁদা দাবী করায় বিগত দিনে তার বিরুদ্ধে মামলাও হয়েছে। এছাড়া বিগত সময়ে এক বিধবা মহিলার ভাতার টাকা আত্মসাৎ করার কারনে তার বিরুদ্ধে প্রেসক্লাবে অভিযোগও করা হয়েছিলো। সেই থেকে আমার উপর নানা অপপ্রচারে লিপ্ত রয়েছে সাংবাদিক ওয়ালী হাসান। তার এহেন কর্মকান্ডের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশবাসীসহ সংশ্লিস্ট দপ্তরের কাছে জোর দাবী জানাই।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ‘লীগ নেতা আকবর আলী, মো. রফিকুল, আল আমীন, মাওলানা দুলাল হোসেন, সিরাজুল ইসলাম প্রমুখ।