পূর্বধলায় দিলরুবা হাবিব শিক্ষা ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২১
নেত্রকোণার পূর্বধলায় দিলরুবা হাবিব শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে সেফটিতে আক্রান্ত মোঃ রাসেল মন্ডলকে চিকিৎসা সহায়তার জন্য নগদ ৫ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
শনিবার (৯ অক্টোবর) সাধুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষিক আফসারী বেগম পান্না হাবিব শিক্ষা ফাউন্ডেশনের পক্ষে অর্থ তুলে দেন। রাসেল উপজেলার হোগলা ইউনিয়নের সাধুপাড়া গ্রামের মৃত গণি মন্ডলের পুত্র।  এসময় উপস্থিত ছিলেন, দিলরুবা হাবিব শিক্ষা ফাউন্ডেশনের প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, নাহিদুল ইসলাম আলমসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।
প্রধান শিক্ষিক আফসারী বেগম পান্না জানান, গত ৫ অক্টোবর রাসেল মিয়া অর্থ সাহায্যের জন্য  আমার শিক্ষা প্রতিষ্ঠানে আসেন। তখন আমি দিলরুবা হাবিব শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. ওসমান গনি সুমন স্যারকে বিষয়টি জানালে তিনি আজ নগদ ৫ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেছেন।
রাসেল জানান,  ২০১৬ সালে আমার সেফটি ধরা পরে। ২০১৭ সালে পেটে একটি অপারেশন করা হয়েছে। প্রতিদিন ঔষধ খেতে হয়। ডাক্তার বলেছেন শরীরে রক্ত দেয়ার জন্য কিন্তু টাকার অভাবে রক্ত দিতে ও ঔষধ কিনতে পারছিনা। আমার কোন জমিজমা নেই। অন্যের বাড়িতে থাকি। বর্তমানে মানবেতর জীবন যাপন করছেন তিনি।
দিলরুবা হাবিব শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. ওসমান গনি সুমন বলেন, সমাজের দুস্থ, অসহায়, গরীব দুখীদের পাশে দাঁড়ানো, দু’বেলা খাবারের ব্যবস্থা করে দেয়া,  আমাদের নৈতিক দায়িত্ব! মুক্তির ধর্ম ইসলাম আমাদের এই  শিক্ষাই দেয়! আজই আমাদের মোক্ষম সময়, রাসূলের মহানুভবতা, মানবতা ও আতিথেয়তার নীতি ও আদর্শ বাস্তবায়নের এবং বৃদ্ধ, দিনমজুর, মিসকিন ও শিশুদের মুখে একটুখানি হাসি ফোটানোর।