পূর্বধলায় দুই সহকারি শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ৬:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২১

নেত্রকোণার পূর্বধলায় উপজেলা সহকারী শিক্ষা অফিসার রিমু আক্তার ও মো. খোরশেদ আলমের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) উত্তর পূর্বধলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পূর্বধলা সদর ও জারিয়া ক্লাস্টারের শিক্ষকদের উদ্যোগে বদলী জনিত কারণে উভয়কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উত্তর পূর্বধলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম। বিশেষ অতিথি ছিলেন উত্তর পূর্বধলা সপ্রাবি’র সভাপতি মো. শফিকুল ইসলাম খান।

মোঃ খোদাদাতশাহ্ ফকিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন মো. মাকসুদুল আলম, মো. আব্দুল ওয়াহাব খান, রাজিব হোসেন, আব্দুল মজিদ খান, হুমায়ুন কবীর উসমানী, শাহ আলম, মাসুদ রানা, আব্দুল মোতালেব, কামরুল হাসান, মোহাম্মদ নয়ন মিয়া, আব্দুল গফুর, রোকন উদ্দিন, রবিন্দ্র চন্দ্র সরকার প্রমুখ।

বিদায়ী সহকারী উপজেলা শিক্ষা অফিসার রিমু আক্তার তার বক্তব্যে শিক্ষকদের প্রসংশা করে বলেন, আমরা শিক্ষার উন্নয়নে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা বাস্তবায়ন করতে আমার বয়সে বড় হলেও অনেক সময় আপনাদেরকে কটু কথা বলেছি। কিন্তু আপনারা তা মনে না রেখে আমাকে সহযোগীতা করেছেন। এজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ।

মো. খোরশেদ আলম বলেন, প্রায় ৪ বছর পূর্বধলায় কর্মরত ছিলাম। এ সময় সকলেই আমার কাজে সহযোগীতা করেছেন। পূর্বধলার স্মৃতি আমার আজীবন থাকবে।

উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম বলেন, তারা চার বছর পূর্বধলা উপজেলায় ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। আমি তাদের নতুন কর্মস্থলে বদলী হয়ে সততা সাথে দায়িত্ব পালন করবেন বলে আমি দৃঢ় বিশ্বাস করি।

উল্লেখ্য, রিমু আক্তার জামালপুর সদর উপজেলা শিক্ষা অফিস ও খোরশেদ আলম জামালপুরের সরিষাবাড়ি উপজেলা শিক্ষা অফিসে বদলী হয়েছে। তারা ব্যক্তিগত জীবনে স্বামী-স্ত্রী।