৩য় ধাপে পূর্বধলা উপজেলার ইউপি নির্বাচনে আ.লীগের প্রার্থী ঘোষণা

প্রকাশিত: ১০:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১

নেত্রকোণার পূর্বধলা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। বাংলাদেশ আ.লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোয়ন বোর্ডের সভায় আ.লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে রবিবার (২৪ অক্টোবর) নৌকার মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

নৌকা প্রতীকে মনোনীত প্রার্থীরা হলেন- উপজেলার হোগলা ইউনিয়নে মো. সাইদুল ইসলাম, ঘাগড়া রেজু মিয়া আকন্দ, জারিয়া মোসা. মাজেদা খাতুন, পূর্বধলা মো. আব্দুল কাদির, আগিয়া মো. মোখলেছুর রহমান খান, বিশকাকুনি মোসা. লাভলী আক্তার, খলিশাউড় কমল কৃঞ্চ সরকার, নারান্দিয়া মো. আব্দুল কুদ্দুছ, গোহালাকান্দা শেখ মো. সালাহ উদ্দিন চাঁন মিয়া ও বৈরাটি ইউনিয়নে নৌকা পেয়েছেন আলী আহাম্মদ।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর এসব ইউপি এবং পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর। ভোটগ্রহণ হবে ২৮ নভেম্বর।