কলমাকান্দায় আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

মো. ফখরুল আলম খসরু মো. ফখরুল আলম খসরু

কলমাকান্দা, নেত্রকোণা

প্রকাশিত: ৯:৩৯ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০২১

নেত্রকােনার কলমাকান্দার লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেদ্র করে আওয়ামী লীগের মনােনীত প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর, পােস্টার, লিফলেট ছিড়া ও অগ্নীসংযোগ করেছে স্বতন্ত্র প্রার্থী সাইদুর রহমান ভুঁইয়া ও তার সমর্থনকারীরা। এ ঘটনাকে কেদ্র করে লেঙ্গুড়া আওয়ামী লীগ মনােনিত প্রার্থী রফিকুল ইসলাম গােলাপ শুক্রবার দুপুর অগ্নিদগ্ধ নির্বাচনী অফিস দলের শত শত নেতাকর্মীসহ সংবাদ সম্মলন করেন।

উক্ত সংবাদ সম্মেলন প্রার্থী রফিকুল ইসলাম গােলাপ জানান, স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা সাইদুর রহমান ভুঁইয়ার নেতৃত্বে তার সমর্থকারীরা আমার লেঙ্গুড়া ইউনিয়নের কবলপুর গ্রাম অবস্থিত নির্বাচনী অফিস অগ্নিসংযাগ, ভাংচুর ও পােস্টার-ব্যানার ছিড়ে ফেলছে এবং এলাকায় সাধারণ ভােটারদের ভয় ভীতি প্রদর্শনসহ দাঙ্গা হাঙ্গামা সৃষ্টির ব্যাপক প্রস্তুতি নিচ্ছে।

সংবাদ সম্মলন উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু সিদ্দিক, সম্পাদক আতিকুর রহমান, আওয়ামী লীগ নেতা বদুয়র চিসিম, হযরত আলী, মজিবুর রহমান, যুবলীগ নেতা রুস্তম আলী, কমল বনিক, বিপ্লব, মুক্তিযাদ্ধা কমান্ডার বজলুর রহমান। পুলিশ প্রশাসন শান্তি শৃঙ্খল াবজায় রাখার জন্য ঘটনাস্থলে রয়েছে।