পূর্বধলায় ১০টি ইউনিয়নে স্বতন্ত্র ৮ ও নৌকার ২জন চেয়ারম্যান প্রার্থী জয়ী

প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২১

তৃতীয় ধাপের নেত্রকোনার পূর্বধলায় ইউপি নির্বাচনে ১০টি ইউনিয়নে স্বতন্ত্র ৮ প্রার্থী ও নৌকা প্রতীকের ২ প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।

রবিবার (২৮ নভেম্বর) রাত সাড়ে দশটার পর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার পূর্বধলা, খলিশাউড় ইউপি মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটার্নিং অফিসার হোগলা, ঘাগড়া ইউপি মোহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার ও রিটার্নিং অফিসার জারিয়া, আগিয়া ইউপি মো. মহিবুল্লাহ হক, উপজেলা মৎস্য অফিসার ও রিটার্নিং অফিসার বিশকাকুনী, বৈরাটী ইউপি মো. সারোয়ার হোসাইন, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ও রিটার্নিং অফিসার নারান্দিয়া ও গোহালাকান্দা ইউপি ডা. এম.এম.এ আউয়াল তালুকদার প্রাথমিক বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

প্রাথমিক বেসরকারি ফলাফল অনুযায়ী হোগলা ইউনিয়নে মো. সিরাজুল ইসলাম আকন্দ (চশমা) প্রতীকে পায় ৭,৮৭৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ সাইদুল ইসলাম (নৌকা) প্রতীকে পায় ৭,৮২৭ ভোট, ঘাগড়া ইউনিয়নে একেএম মাজহারুল ইসলাম (ঘোড়া) প্রতীকে পায় ৭,৮০৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্বাস আলী স্বতন্ত্র (আনারস) প্রতীকে পায় ৪,২২৩ ভোট, জারিয়া ইউনিয়নে মো. আমিনুল ইসলাম মন্ডল নান্টু (ঘোড়া) প্রতীকে পায় ৬,৮৫০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাজেদা খাতুন (নৌকা) প্রতীকে পায় ৩,৯১৩ ভোট, পূর্বধলা ইউনিয়নে মো. সিদ্দিকুর রহমান বুলবুল (মোটরসাইকেল) প্রতীকে পায় ৬,০৭২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আশরাফুল করিম তুষার (অটোরিক্সা) প্রতীকে পায় ৫,৪৩২ ভোট, আগিয়া ইউনিয়নে মো. সানোয়ার হোসেন চৌধুরী (চশমা) প্রতীকে পায় ৬,৭৮৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আজিজুর রহমান (আনারস) প্রতীকে পায় ৪,৬৭০ ভোট, বিশকাকুনী ইউনিয়নে মো. আল আমীন (আনারস) প্রতীকে পায় ৪,২৫১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ নাজমুল হুদা (ঘোড়া) প্রতীকে পায় ৩,৭৪১ ভোট, খলিশাউড় ইউনিয়নে কমল কৃষ্ণ সরকার (নৌকা) প্রতীকে পায় ৫,৮৯০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শওকত তালুকদার (মোটরসাইকেল) প্রতীকে পায় ৪,০২১ ভোট, নারান্দিয়া ইউনিয়নে মো. আব্দুল কুদ্দুস (নৌকা) প্রতীকে পায় ৬,৩৯৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুস সোবান সরকার (চশমা) প্রতীকে পায় ৩,৬১৩ ভোট, গোহালাকান্দা ইউনিয়নে মো. আনোয়ার হোসেন (আনারস) প্রতীকে পায় ৬,৭১১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফকির মোহাম্মদ ছায়েদ আল মামুন শহিদ (ঘোড়া) প্রতীকে পায় ৬,০০৭ ভোট ও বৈরাটি ইউনিয়নে মুহাম্মদ আনিছুজ্জামান তালুকদার (আনারস) প্রতীকে পায় ৭,৯৮৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী আহাম্মেদ (নৌকা) প্রতীকে পায় ৫,৩৫৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচন হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমেদ জানান, এবারের ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। উৎসবমুখর পরিবেশে ভোটারা তাদের পছন্দের প্রার্থীর মার্কায় ভোট দিয়েছে।