ময়মনসিংহে সিবিএমসিবি’র উদ্যোগে নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২১

ময়মনসিংহে কমিউনিটি বেজড মেডিকেল কলেজ ও হাসপাতাল, কমিউনিটি বেজড নার্সিং ইনস্টিটিউট এবং কমিউনিটি বেজড নার্সিং কলেজ এর যৌথ উদ্যোগে নানা কর্মসূচীর মধ্য দিয়ে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস পালিত হয়েছে। কলেজ ও হাসপাতাল আলোকসজ্জা হয় এবং দৃষ্টিনন্দন স্থানে Top Down ব্যানার টানানো হয়েছে।

বিভিন্ন কর্মসূচীর মধ্যে রয়েছে ভোর ৬টা কলেজ প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ০৮ টায় মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ, শম্ভুগঞ্জ ব্রীজের মোড় এ পুষ্পস্তবক অর্পণ। ৯.৩০ মিনিটে সিবিএমসিবিতে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তপক অর্পণ, বাদ যোহর সিবিএমসিবি জামে মসজিদে জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মোনাজাত ও তবারক বিতরণ, হাসপাতালে দুপুরে উন্নতমানের খাবার পরিবেশন।

‘জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার’ শীর্ষক আলোচনা সভা (পরবর্তীতে সুবিধাজনক সময়ে ডিসেম্বর, ২০২১ এর ভিতর করা হবে)।

উল্লেখিত কর্মসূচীগুলোতে অংশগ্রহন করেন, কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মির্জ্জা মান্জুরুল হক। এসময় উপস্থিত ছিলেন, অধ্যাপক ডাঃ এম. করিম খান, পরিচালক, সিবিএমসিএইচবি, অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল হাকিম সরকার, উপাধ্যক্ষ, সিবিএমসিবি। আরও উপস্থিত ছিলেন শিক্ষক, চিকিৎসক, ইন্টার্নী, অধ্যক্ষ, সিবিএনআইবি ও সিবিএনসিবি, কর্মকর্তা-কর্মকচারী, ছাত্র/ছাত্রীবৃন্দ (এমবিবিএস, ডেন্টাল ও নার্সিং ইনস্টিটিউট