পূর্বধলায় বাসন্তী পূজা পরিদর্শনে ইঞ্জিনিয়ার মিছবাহুজ্জামান চন্দন

প্রকাশিত: ৫:৩৫ পূর্বাহ্ণ, এপ্রিল ৯, ২০২২

পূর্বধলা প্রতিনিধি ঃ সনাতন ধর্মের দ্বিতীয় বৃহত্তর ধর্মীয় উৎসব বাসন্তী পূজা উপলক্ষে শুক্রবার রাতে নেত্রকোনার পূর্বধলায় বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট বাংলাদেশ কৃষিকৌশল বিভাগের সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মিছবাহুজ্জামান চন্দন।

তিনি প্রথমে উপজেলার রাজপাড়া পূজামন্ডপে অংশগ্রহন করে পূর্বধলা জগৎ মনি সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক বীরেন্দ্র চন্দ্র সরকার (বিরু) স্যারের খোঁজখবর নেয়ার জন্য উনার বাসায় যান।

তারপর আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন পূজামন্ডপ ঘুরে হিন্দু ধর্মাম্বলীদের সাথে বাসন্তী পূজার শুভেচ্ছা বিণিময় করেন। তাকে কাছে পেয়ে উচ্ছাস প্রকাশ করেন পূজায় আগত সনাতনধর্মাম্বলীরা।

পূজামন্ডপ পরিদর্শনকালে ইঞ্জিনিয়ার মো. মিছবাহুজ্জামান চন্দন ধর্মীয় সম্প্রীতির উপর গুরুত্বারোপ করে বলেন, জাতি -ধর্ম-বর্ণ নির্বিশেষে এ দেশ সবার জন্য নিরাপদ। সব ধর্মের সহাবস্থান এদেশকে একটি উদার রাষ্ট্রে পরিনত করেছে। যার রুপকার জননেত্রী শেখ হাসিনা। অসাম্প্রদায়িক, সমৃদ্ধ ও চলমান উন্নয়ন মহাযজ্ঞ অব্যাহত রাখতে তিনি সকলকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান।

মন্ডপ পরিদর্শনকালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ডা.কনক দে বাবু, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ পূর্বধলা উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নূরুজ্জামান কামরুল, আয়োজক কমিটির কাজল ঘোষ, তপন ঘোষসহ আরও অনেকেই।