পূর্বধলায় ডায়াগনষ্টিক সেন্টারে জরিমানা

প্রকাশিত: ১:৪৩ পূর্বাহ্ণ, মে ৩১, ২০২২

পূর্বধলা প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় সোমবার (৩০ মে) বিকেলে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাসরিন বেগম সেতু এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবু হাসান শাহীন’র নেতৃত্বে ১২টি ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে ৩টি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়েছে।

 

অভিযানে অনিবন্ধিত বেসরকারি পপুলার ডায়াগনষ্টিক সেন্টার এন্ড ডিজিটাল (প্রাঃ) হাসপাতালের সিজার করানো ও পরীক্ষা-নীরিক্ষা করার দায়ে হাসপাতালকে বন্ধ ও ১০ হাজার টাকা জরিমানা করে ভর্তি থাকা দুই রুগীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করার নির্দেশ দেওয়া হয়, মায়াকানন ডায়াগনষ্টিক সেন্টারকে লাইসেন্স নবায়ন, রেজিস্ট্রার খাতা ও মূল্য তালিকা না থাকায় ৩ হাজার টাকা জরিমানা এবং একমাসের সময় দিয়ে সতর্ক করা হয়, লিটন ডায়াগনস্টিক সেন্টারকে লাইসেন্স নবায়ন ও ওখানে করাযায়না এমন পরীক্ষা মূল্য তালিকা যুক্ত করার জন্য ৩ হাজার টাকা জরিমানা এবং একমাসের সময় দিয়ে সতর্ক করা হয়।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাসরিন বেগম (সেতু) বলেন, ৩টি ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে ১৬ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। বৈধ কাগজপত্র না থাকায় একটি ডায়াগনষ্টিক সেন্টার এন্ড (প্রাঃ) হাসপাতালকে বন্ধ করে দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আজহারুল ইসলাম, ডা. মিজানুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।